মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২
Homeঅস্ট্রেলিয়াসিডনিতে চালু হতে যাচ্ছে শতভাগ হালাল ম্যাক্সিকান খাবার নিয়ে এটম্যাক্স

সিডনিতে চালু হতে যাচ্ছে শতভাগ হালাল ম্যাক্সিকান খাবার নিয়ে এটম্যাক্স

আগামী ২৩শে সেপ্টেম্বর ২০২২ তারিখে যাত্রা শুরু করতে যাচ্ছে শতভাগ হালাল ম্যাক্সিকান খাবারের সম্ভার নিয়ে এটম্যাক্স এর ২য় শাখা। প্রশান্ত মহাসাগরের তীর অস্ট্রেলিয়ার সিড়নীর মিন্টুতে এবারের নোঙ্গর এটম্যাক্স এর। এই মিন্টুতেই প্রবাসী বাংলাদেশীদের বেশ বড় একটি অংশের বসবাস, পাশাপাশি মুসলিম কমিউনিটিরও বেশ বড় অবস্থান রয়েছে এ মিন্টু ও আশপাশের সাবার্বগুলোতে। এ বিবেচনায় এট্যমাক্স এর এখানে এবারকার নোঙ্গর। হালাল খাবারের সুবিধা এখনো অপ্রতুল, নিজে কিংবা পরিবার পরিজন নিয়ে ঘর হতে বাইরে কোথায়ও গেলেই হালাল খাবার পাওয়া বেশ দুরুহ হয়ে উঠে। এ অবস্থায় এটম্যাক্স হয়ে উঠবে নির্ভরতার প্রতীক ও বিশ্বস্ততার স্থান- এমনটাই প্রত্যাশা করছেন এটম্যাক্স এর উদ্যোক্তাগন।
আগামী ২৩শে সেপ্টেম্বর এর জাকজমকপূর্ণ উদ্বোধনের প্রস্ততি নিয়ে স্থানীয় সাংবাদিক ও কমিউনিটির নেতৃত্বস্থানীয় ব্যাক্তিবর্গদের সাথে মতবিনিময়কল্পে আয়োজন করা হয় -মিডিয়া ও কমিউনিটি মিটআপ এর। মিন্টুস্থ বিডি কমিউনিটি হাব এর হলরুমে আয়োজিত এ মিট আপে উদ্যোক্তাদের পক্ষ্যে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন প্রতিষ্ঠানের সি ই ও এনামুল হক খান। এ সময় অপরাপর উদ্যোক্তা পরিচালকগনও উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বক্তব্যে এনামুল হক খান জানান – মিনটু শপিং মল অত্র এলাকার বৃহৎ ও বেশ জনপ্রিয় শপিং মল। সম্প্রতি এ মার্কেটের কলেবরে সম্প্রসারন ও আধুনিকায়নের কাজ সমাপ্ত হয়েছে। মার্কেটের প্রবেশমুখের বর্ধিতাংশের ঞ২ দোকানেই এটম্যাক্স এর নোঙ্গর। ফ্রেশ ও স্বাস্থ্যকর অথেনটিক হালাল ম্যক্সিকান খাবারের সম্ভার নিয়ে ্এটম্যাক্সে থাকছে কম ঝাল হতে কড়া ঝাল এর জনপ্রিয় খাবার বোরিটো, বোরিটো বল, এনচিলাদা, নাচোস, টাকোস প্রভৃতি। গ্রাহকগন তাদের পছন্দমত ফিলিং হিসেবে গ্রিল চিকেন, বিফ, ফিস কিংবা ভেজিটেবল বেচে নিতে পারবেন।

কিডসদের কথা মাথায় রেখে এটম্যাকস মেনুতে রাখা হয়েছে মজাদার রকমারী বার্গার, চিকেন ফ্রাইড। আমাদের জনপ্রিয় ফ্রাইস, সাথে অসম্ভব স্বাদের সিজনিং মিন্টুবাসীর মনে স্থান করে নেবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

গত বছর এডমনডসন পার্ক এর ইডি স্কয়ারে এটম্যাক্স যাত্রা শুরু করে। ইতিমধ্যে উন্নত গ্রাহকসেবা, মানসম্মত খাবার ও গ্রাহকদের শতভাগ সন্তুটি নিয়ে এটম্যাক্স গড়ে তুলেছে ফ্রেস হালাল মেক্সিকান খাবারের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান।

এ অবস্থানে আসার পেছনে অনন্য অবদান আমাদের টিম এটম্যাক্স এর। খাটি বাংলাদেশীদের নিয়ে গড়া এ টিম এটম্যাক্স এর সদস্যদের রয়েছে মেক্সিকান খাবার এর উপর দীর্ঘদিনের দক্ষতা ও অভিজ্ঞতা । এ তাড়নায় হালাল মেক্সিকান রেস্টুরেন্ট এটম্যাক্স এর পথচলা।

পথ চলতে চলতে আমরা ২য় বছরে। আগামী ২৩ শে সেপ্টেম্বর মিন্টু আউটলেট উদ্বোধন হতে যাচ্ছে। এ উপলক্ষ্যে আমরাও গ্রাহকদের জানান দিতে নিয়েছি সপ্তাহব্যাপী ব্যাপক পরিকলপনা। উদ্বোধনী দিনে বর্নিল সাজে সাজবে এটম্যাক্স, ম্যাক্সিকান জনপ্রিয় সঙ্গীত দল দিনব্যাপি পরিবেশন করবে ম্যক্সিকান সঙ্গীত, গ্রাহকদের জন্য রয়েছে প্রতিটি খাবারের উপর ১০% ডিসকাউন্ট। শিশু কিশোরদের জন্য রঙ্গিন বেলুন। এছাড়াও রয়েছে বিনামূল্যে জনপ্রিয় গোয়াকামলে ও কর্নচিপস এর স্বাদ নেয়ার অনন্য সুযোগ।সপ্তাহব্যাপী আয়োজনের শেষদিন ২৯ শে সেপ্টেম্বর থাকছে দিনব্যাপী প্রতিটি গ্রাহকের জন্য বিনামূল্যে ফ্রি খাবার !

আরেকটি সুখবর দিতে চাই- মিন্টু আউটলেট এর পর পরই চালু হতে যাচ্ছে রোজমেডো মার্কেটপ্লেস এটম্যাক্স এবং এরপরই ওয়েদারহিলপার্ক স্টকল্যান্ড মার্কেটে। আগামীর পথচলায় আপনাদের সাথে নিয়ে এগিয়ে যেতে চায় এটম্যাক্স। সাথে পাব, সাথে থাকবেন এ প্রত্যাশায়।
খোদা হাফেজ

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

পপুলার পোস্ট

নতুন কমেন্টস