রবিবার, আগস্ট ১৪, ২০২২
Homeঅস্ট্রেলিয়াআগামি ২৫ জুন ব্যাংকসটাউন পেসওয়ে ফাংশন সেন্টারে অনুষ্ঠিত হচ্ছে গ্র্যান্ড সিডনি ঈদ...

আগামি ২৫ জুন ব্যাংকসটাউন পেসওয়ে ফাংশন সেন্টারে অনুষ্ঠিত হচ্ছে গ্র্যান্ড সিডনি ঈদ বাজার

আগামী ২৫ জুন (শনিবার) বাংলাদেশ অস্ট্রেলিয়া ফ্যাশন এসোসিয়েশন (বাফা) আয়োজন করেছে ‘গ্র্যান্ড সিডনি ঈদ বাজার’। ব্যাংকসটাউন পেসওয়ে ফাংশন সেন্টারের ‘দ্য গ্র্যান্ড ভদিভীল রিসিপশন হলে’ এই ঈদ বাজার অনুষ্ঠিত হবে। স্বনামধন্য ওয়েডিং হলে ঈদবাজারটি ঐদিন সকাল ১১ টা থেকে শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত চলবে।

বাফার সভাপতি তাম্মি পারভেজ জানান, আমরা এবার যে ভেন্যুটিতে ঈদ বাজারের আয়োজন করেছি তা পুরোপুরি শীতাতপ নিয়ন্ত্রিত হল পাশাপাশি এখানে ৩,০০০ গাড়ী পার্কিংয়ের সুব্যবস্থা রয়েছে। গ্রাহকরা যাতে এক জায়গায় এসে পরিবারের ছোট থেকে বড় সকলের জন্য কেনাকাটা করতে পারে, সেইজন্য আমরা সব ধরণের দেশী- বিদেশী স্টলের ব্যবস্থা রেখেছি। ঈদ উল আযহাকে কেন্দ্র করে গ্র্যান্ড সিডনি ঈদ বাজার আমাদের কমিউনিটির জন্য ঈদের আনন্দ বয়ে নিয়ে আসবে এটাই আমাদের কাম্য।

ঈদ প্রতিবছর আমাদের মুসলিম পরিবারের জন্য বয়ে নিয়ে আসে খুশির বার্তা। পবিত্র ঈদকে রঙিন করে তুলতে প্রতিবছর বাংলাদেশ- অস্ট্রেলিয়া ফ্যাশন অ্যাসোসিয়েশন (বাফা) সিডনিতে ঈদ বাজারের আয়োজন করে। যেখানে শুধু বাংলাদেশি পণ্য সামগ্রীই নয়, বিভিন্ন কমিউনিটি অংশগ্রহণ করে তাদের পণ্য সামগ্রী প্রদর্শনের জন্য।

প্রতিবারের মত এবারেও বাফা অনেক জাঁকজমকপূর্ণভাবে এই ঈদ বাজারটি আয়োজন করছে যেখানে থাকছে সকল বয়সী লোকজনের জন্য সব নিত্য প্রয়োজনীয় সামগ্রী যেমন শাড়ি, সালোয়ার-কামিজ, গহনা, ব্যাগ, জুতা, বাচ্চাদের ডিজাইন ড্রেস, দেশীয় হস্তশিল্প, ঘর সাজানোর সামগ্রী, বেড কভার ও পর্দা, মেয়েদের জন্য মেহেদি/ হেনা, সৌন্দর্য চর্চায় বিউটি প্রোডাক্ট। এছাড়াও থাকবে মুখরোচক সব ধরণের খাবারের দোকান।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

পপুলার পোস্ট

নতুন কমেন্টস